নিম্নচাপ উপক্ষো করে কানাইঘাটে সেলিম উদ্দিনের গণসংযোগ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: নিম্নচাপের কারণে গুঁড়ি গুঁড়ি, বৃষ্টি আর ঠান্ডা বাতাসকে পাত্তা না দিয়ে সিলেট-৫ আসনের কানাইঘাটে প্রচার ও গণসংযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী আলহাজ্ব সেলিম উদ্দিন।

মঙ্গলবার তিনি নিম্নচাপকে উপেক্ষা করে স্থানীয় নেতা কর্মীদের সাথে নিয়ে কানাইঘাট উপজেলার বিভিন্ন এলাকায় পাড়া-মহল্লায় ঘুরে ঘুরে ভোটারদের কাছে গিয়ে সমর্থন ও দোয়া চেয়েছেন।

কানাইঘাটের রাজাগঞ্জ বাজার, মমতাজগঞ্জ, দনাবাজার, সুরমা বাজার, মূলাগুল পুরান বাজার, মূলাগুল নয়া বাজার, কানাইঘাট বাজার, সুরাইঘাট বাজারে সর্বস্তরের ভোটারদের গণসংযোগ করেন এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন।

এ সময় তিনি বলেন, অসমাপ্ত উন্নয়ন কর্মকান্ডকে বাস্তবায়ন করতে আমাকে আপনারা আবারো সুযোগ দিন। বিগত ৫ বছর জনগনের সেবক হয়ে কাজ করেছি। আমার কোন চাওয়া পাওয়া ছিলো না। আমি সাধ্যমত মানুষের কল্যাণে কাজ করেছি। আমার সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে দুটি উপজেলায়। এখনো আমার অনেক উন্নয়নমূলক প্রকল্প প্রক্রিয়াধীন রয়েছে। জনগুরুত্বপূর্ণ এ প্রকল্পগুলো বাস্তবায়ন করতে ও উন্নয়নের জোয়ারকে অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর লাঙ্গল মার্কায় ভোট দিন। আমি জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কাজ করে যেতে চাই। আবারো তাঁকে নির্বাচিত করলে তিনি জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলাকে মডেল উপজেলা হিসেবে উপহার দেবেন বলে অঙ্গীকার করেন।

গণসংযোগকালে ও পৃথক নির্বাচনী সভা-সমাবেশে সিলেট জেলা ও কানাইঘাট-জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর